1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
ধানবোঝাই ট্রাক উল্টে প্রাণ গেল দু’শ্রমিকের, আহত-২৪ - দৈনিক মানবাধিকার সংবাদ
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শনিবার| রাত ৪:৫৪|

ধানবোঝাই ট্রাক উল্টে প্রাণ গেল দু’শ্রমিকের, আহত-২৪

নিজস্ব প্রতিনিধিঃ
  • Update Time : মঙ্গলবার, মে ১৬, ২০২৩,
  • 131 Time View

সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ধানবোঝাই ট্রাক উল্টে সুমন হোসেন (৩৫) ও আবুল হোসেন (৩৮) নামে দুই শ্রমিক নিহত হয়েছে। এছাড়া ওই সময় নারীসহ আহত হয়েছে ২৪ জন। মঙ্গলবার (১৬ মে) ভোর রাতে সড়কের পাটকেলঘাটা থানার কুমিরা কদমতলা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত সুমন হোসেন শ্যামনগর উপজেলার কাশিমারী ইউনিয়নের মন্টু গাজীর ছেলে ও অপর শ্রমিক একই এলাকার মৃত ওমর আলীর ছেলে আবুল হোসেন।

তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় পাওযা য়ায়নি। এদিকে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসেরকর্মীরা আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল ও মেডিকেল কলেজসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছে। আহতরা সকলে দিনমজুরের কাজ করতো বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শরীয়তপুর থেকে ধান কেটে নিয়ে ২৪ জন শ্রমিক ও ২৪৫ বস্তা ধানসহ শ্যামনগর ফিরছিলেন। পথিমধ্যে মহাসড়কের কুমিরা কদমতলা এলাকায় পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী খাদে উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সুমন হোসেন মারা যান। ওই সময় ধানের বস্তার ওপর কোমরে নেট দিয়ে বাধা অবস্থায় ঘুমন্ত ছিলো ২৪জন।

আচমকা ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে যাওয়ার তারা গুরুতর আহত হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে হাসাপাতালে পাঠায়।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান জানান, সড়ক দূর্ঘটার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page