1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
পরিচয় মিলেছে বিনা টিকিটে ভ্রমণ করা রেলমন্ত্রীর সেই তিন আত্মীয়ের - দৈনিক মানবাধিকার সংবাদ
৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| মঙ্গলবার| সকাল ৮:১৬|
শিরোনামঃ
সাতক্ষীরায় বড় ভাইয়ের অস্ত্রের আঘাতে প্রান গেল ছোটভাইয়ের তালায় প্রায় ৪ কোটি টাকা মূল্যের এলএসডিসহ এক মাদক ব্যবসায়ী  আটক নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার তালায় শারীরিক প্রতিবন্ধী আলামিনের হারানো ভ্যান খুঁজে দিলেন এ এস আই আনিছুর রহমান শ্যামনগরে কথিত সীমানা পিলার বিক্রির সময় আটক-৫ তালায় জলবায়ু পরিবর্তন ও অভিযোজন প্রকল্পের অবহিতকরণ কর্মশালা সাতক্ষীরার আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষার্থী নিহত মানব পাচার প্রতিরোধে স্কুলের শিক্ষার্থীদের প্রশিক্ষণ বোদায় হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ পালন ২০২৪ পশ্চিম বাংলা সরকারের উদ্দোগে পর্যটকদের জন্য তৈরি হবে জামে মসজিদ।

পরিচয় মিলেছে বিনা টিকিটে ভ্রমণ করা রেলমন্ত্রীর সেই তিন আত্মীয়ের

নিউজ ডেস্কঃ
  • Update Time : শনিবার, মে ৭, ২০২২,
  • 436 Time View

রেলমন্ত্রীর আত্মীয় পরিচয়ে বিনা টিকিটে ভ্রমণকারী তিন ট্রেনযাত্রীর পরিচয় মিলেছে। গনমাধ্যমের কাছে আসা এক অভিযোগ পত্র থেকে এ পরিচয় পাওয়া গেছে। গত ৫ মে বৃহস্পতিবার বিনা টিকিটে পাবনার ঈশ্বরদী থেকে ঢাকাগামী আন্ত:নগর সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে ভ্রমণ করা তিনজন হলেন, মো. ইমরুল কায়েস (প্রান্ত) এবং হাসান ও ওমর।

গণমাধ্যমের হাতে যে অভিযোগপত্র এসেছে তা থেকে জানা যায়, অভিযোগকারী মো. ইমরুল কায়েস প্রান্তর মা ইয়াসমিন আক্তার রেলমন্ত্রীর স্ত্রী শাম্মী আকতার মনির ফুপাত বোন। সে হিসেবে প্রান্ত রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজনের ভাগ্নে। আর প্রান্তর সঙ্গে রেলযাত্রায় অংশ নেন মন্ত্রীর ছোট মামা শ্বশুর জাহাঙ্গীর আলমের দুই ছেলে হাসান ও ওমর।

এদিকে আত্মীয়ের পরিচয় দিয়ে বিনা টিকিটে ট্রেনে ভ্রমণ করা তিনজন কোনো আত্মীয় নয় বলে জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম। তিনি বলেন, টিটিই’র বরখাস্ত হওয়ার সাথে আত্মীয় পরিচয়দানের কোনো সম্পর্ক নেই। আমি এখন পর্যন্ত জানি না এরা কারা। আমার কাছে কোনো ইনফরমেশন নাই এরা কারা। ফলে কেউ পরিচয় দিয়েছে কী দেয়নি সেটা আমি জানি না।

গত বৃহস্পতিবার টিকিট ছাড়াই পাবনা থেকে ঢাকামুখী ট্রেনে উঠে এসি কামরায় বসেছিলেন তিন যাত্রী। ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শক (টিটিই) এলে রেলমন্ত্রী নূরুল ইসলামের আত্মীয় পরিচয় দিয়েছিলেন তাঁরা। তখন টিটিই বিনা টিকিটে ভ্রমণের জন্য তাঁদের কাছ থেকে জরিমানাসহ ভাড়া আদায় করেন। পাশাপাশি এসি কামরাও ছাড়তে হয় তাঁদের। গত বৃহস্পতিবার রাতের এ ঘটনার পর ওই টিটিইকে মুঠোফোনে বরখাস্ত করার কথা জানিয়ে দেওয়া হয়। শুক্রবার তিনি আর কাজে যোগ দিতে পারেননি। বরখাস্ত হওয়া টিটিই হলেন মো. শফিকুল ইসলাম। তিনি পশ্চিম রেলের সদর দপ্তর ঈশ্বরদীতে সংযুক্ত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page