1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
পাবনা বেড়া উপজেলার আমিনপুর থানা এলাকায় স্বামীর হাতে গৃহবধূ খুন: - দৈনিক মানবাধিকার সংবাদ
৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বুধবার| দুপুর ২:০৩|
শিরোনামঃ
সাতক্ষীরায় বড় ভাইয়ের অস্ত্রের আঘাতে প্রান গেল ছোটভাইয়ের তালায় প্রায় ৪ কোটি টাকা মূল্যের এলএসডিসহ এক মাদক ব্যবসায়ী  আটক নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার তালায় শারীরিক প্রতিবন্ধী আলামিনের হারানো ভ্যান খুঁজে দিলেন এ এস আই আনিছুর রহমান শ্যামনগরে কথিত সীমানা পিলার বিক্রির সময় আটক-৫ তালায় জলবায়ু পরিবর্তন ও অভিযোজন প্রকল্পের অবহিতকরণ কর্মশালা সাতক্ষীরার আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষার্থী নিহত মানব পাচার প্রতিরোধে স্কুলের শিক্ষার্থীদের প্রশিক্ষণ বোদায় হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ পালন ২০২৪ পশ্চিম বাংলা সরকারের উদ্দোগে পর্যটকদের জন্য তৈরি হবে জামে মসজিদ।

পাবনা বেড়া উপজেলার আমিনপুর থানা এলাকায় স্বামীর হাতে গৃহবধূ খুন:

শরিফুল ইসলাম,পাবনা প্রতিনিধিঃ
  • Update Time : মঙ্গলবার, জুলাই ৫, ২০২২,
  • 514 Time View

পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানা এলাকায় ছাবিনা খাতুন (৩২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত ছাবিনা খাতুনের স্বামী শিপন শেখকে (৩৮) আটক করেছে পুলিশ।

নিহত ছাবিনা বেড়া উপজেলার রুপপুর ইউনিয়নের পায়কান্দি খানমরিচ এলাকার মৃত নেওয়াজ মোল্লার মেয়ে। এবং নিহত ছাবিনাকে হত্যার সন্দেহের আটককৃত শিপন পার্শ্ববর্তী হাটখালি ইউনিয়নের মৃত আকু শেখের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ছাবিনা ও শিপনের দশ বছর আগে বিয়ে হয়। তাদের তিনজন সন্তানও রয়েছে। সোমবার (৪ জুলাই) রাত থেকে ছাবিনার কোনো খোঁজ পাচ্ছিল না পরিবারের সদস্যরা। ৫ জুলাই (মঙ্গলবার) সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বাড়ির পাশের ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত গৃহবধূর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন আমিনপুর থানা পুলিশ। নিহতের পরিবারের অভিযোগ, তাকে হত্যা করা হয়েছে।

স্থানীয়দের অভিযোগ, নিহত ছাবিনার স্বামী শিপন একজন ভ্যানচালক, এবং প্রতি রাতেই জুয়াখেলা তার নেশা । সম্প্রতি তারা একটি কোরবানির পশু (গরু) বিক্রি করেছে। সেই গরু বিক্রির টাকার কারণে নিজ স্ত্রীকে হত্যা করতে পারে শিপন।

পাবনা আমিনপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি) মোঃ রওশন আলী সাংবাদিকদের জানান ’নিহত গৃহবধূর হত্যা বা নিখোঁজের বিষয়ে আমাদের কাছে লিখিত বা মৌখিক কোনো অভিযোগ আসেনি। তবে সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহত গৃহবধূর বাড়িতে গেলে ঘটনাটি রহস্যজনক মনে হয় পারে বাড়ির পাশের ডোবা থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, নিহতের পরিবার ও স্থানীয়দের সঙ্গে আমরা কথা বলেছি। গৃহবধূর মৃত্যুর কারণ নিয়ে আমরা তদন্ত করছি। আশা করছি খুব দ্রত প্রকৃত ঘটনা বের হয়ে আসবে। নিহত গৃহবধূর মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গৃহবধূর পরিবারের পক্ষ থেকে মামলার পক্রিয়া চলছে। এই ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক না কেন তাদের সকলকে আইনের আওতায় আনা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page