1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
রামগড়ে নগদ অর্থসহ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন কুজেন্দ্র লাল এমপি - দৈনিক মানবাধিকার সংবাদ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শুক্রবার| বিকাল ৩:৫৭|

রামগড়ে নগদ অর্থসহ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন কুজেন্দ্র লাল এমপি

মোঃমাসুদ রানা, খাগড়াছড়ি প্রতিনিধিঃ
  • Update Time : বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২, ২০২৩,
  • 152 Time View

খাগড়াছড়ির রামগড়ে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা সহ অন্তত ১২ শতাধিক শীতার্থ পাহাড়ি বাঙ্গালির মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে রামগড় সরকারী ডিগ্রি কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিতরণ করেন ২৯৮ নং খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা। এসময় তিনি বর্তমান সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন, উন্নয়ন অগ্রগতিতে এগিয়ে যাচ্ছে দেশ, স্বনির্ভর বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে বর্তমান সরকারকে সহযোগিতা করার আহবান জানান সাংসদ।

পরে তিনটি মসজিদ, তিনটি বৌদ্ধ বিহার ও দুটি মন্দিরে সাত লাখ টাকা অনুদান এবং দুই মন্দিরে জেনারেটর প্রদান করেন সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা। এছাড়াও রামগড় এবং পাতাছড়া এলাকার অন্তত ১২শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন তিনি।
অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী,সহসভাপতি ও জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া,জেলা পরিষদের সদস্য শুভমঙ্গল চাকমা,রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদিপ কুমার কার্বারী, রামগড় সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মো.আবদুল লতিফ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতা আফরিন, পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তফা হোসেন,উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান আনোয়ার ফারুক প্রমুখ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page