1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
রামগড় পৌরসভার বাজেট ঘোষণা ও পরিকল্পনা প্রণয়ন - দৈনিক মানবাধিকার সংবাদ
৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বুধবার| সন্ধ্যা ৬:৪০|
শিরোনামঃ
সাতক্ষীরায় বড় ভাইয়ের অস্ত্রের আঘাতে প্রান গেল ছোটভাইয়ের তালায় প্রায় ৪ কোটি টাকা মূল্যের এলএসডিসহ এক মাদক ব্যবসায়ী  আটক নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার তালায় শারীরিক প্রতিবন্ধী আলামিনের হারানো ভ্যান খুঁজে দিলেন এ এস আই আনিছুর রহমান শ্যামনগরে কথিত সীমানা পিলার বিক্রির সময় আটক-৫ তালায় জলবায়ু পরিবর্তন ও অভিযোজন প্রকল্পের অবহিতকরণ কর্মশালা সাতক্ষীরার আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষার্থী নিহত মানব পাচার প্রতিরোধে স্কুলের শিক্ষার্থীদের প্রশিক্ষণ বোদায় হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ পালন ২০২৪ পশ্চিম বাংলা সরকারের উদ্দোগে পর্যটকদের জন্য তৈরি হবে জামে মসজিদ।

রামগড় পৌরসভার বাজেট ঘোষণা ও পরিকল্পনা প্রণয়ন

মোঃমাসুদ রানা, (খাগড়াছড়ি)প্রতিনিধিঃ
  • Update Time : সোমবার, ডিসেম্বর ১২, ২০২২,
  • 164 Time View

খাগড়াছড়ির রামগড় পৌরসভার ২০২২-২০২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা ও উন্নয়ন পরিকল্পনা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০টায় পৌরসভা প্রাঙ্গনে পলাশ দেবনাথের সঞ্চালনায় রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় ৪৩ বিজিবি’র অধিনায়ক লে: কর্ণেল হাফিজুর রহমান, পিএসসি।
এবারের উন্মুক্ত বাজেটে ২০২২-২০২৩ অর্থবছরের কর, রেইট, ফিস সহ রাজস্ব খাতে সরকারি অনুদান, সরকারি ও প্রকল্প অনুদান, মূলধন, প্রারম্ভিক স্থিতিসহ সব মিলিয়ে সর্বমোট আয় ধরা হয়েছে ২৬ কোটি ৪৪ লাখ ৪৯ হাজার ৩ শত ৯৩ টাকা এবং স্বাস্থ্য ও পয়:প্রণালী, শিক্ষা, বিদ্যুৎ, সংস্থাপন ব্যয়, কর আদায় খরচ, বৃক্ষরোপন ও রক্ষণাবেক্ষণ, জাতীয় দিবস উদযাপন, খেলাধুলা, সাংস্কৃতিক, সাহায্য-সহযোগিতা, দুর্যোগ ব্যবস্থাপনা, জরুরি ত্রাণ,পানি শাখার ব্যয়, উন্নয়ন ও প্রকল্প ব্যয় ব্যয় ধরা হয়েছে ২৬ কোটি ৪৪ লাখ ৪৯ হাজার ৩ শত ৯৩ টাকা।
উন্মুক্ত বাজেট ঘোষণাকালে পৌর মেয়র রফিকুল আলম কামাল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাকে বাস্তবে রুপান্তরের জন্য বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি রামগড় পৌরসভাকে আরো আধুনিক নান্দনিক, জনবান্ধব পৌরসভা হিসেবে রুপান্তর করার লক্ষে পৌর এলাকার সকল নাগরিকদের সর্বাত্মক অংশগ্রহণ ও সহযোগিতা কামনা করেন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামগড় সরকারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবদুল লতিফ, রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদিপ কুমার কারবারী, রামগড় উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাত, সাবেক এমপি একেএম আলিম উল্যাহ, থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান. রামগড় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. মোস্তফা হোসেন, ইউপি চেয়ারম্যান শাহআলম মজুমদার প্রমুখ।
এছাড়াও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, পৌরসভার কাউন্সিলরবৃন্দ, জনপ্রতিনিধি, বিশিষ্ট ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page