1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
রামগড় ৪৩ জোন কমান্ডার ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর শুভ উদ্বোধন - দৈনিক মানবাধিকার সংবাদ
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| সোমবার| সকাল ৭:০১|
শিরোনামঃ
সাতক্ষীরায় বড় ভাইয়ের অস্ত্রের আঘাতে প্রান গেল ছোটভাইয়ের তালায় প্রায় ৪ কোটি টাকা মূল্যের এলএসডিসহ এক মাদক ব্যবসায়ী  আটক নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার তালায় শারীরিক প্রতিবন্ধী আলামিনের হারানো ভ্যান খুঁজে দিলেন এ এস আই আনিছুর রহমান শ্যামনগরে কথিত সীমানা পিলার বিক্রির সময় আটক-৫ তালায় জলবায়ু পরিবর্তন ও অভিযোজন প্রকল্পের অবহিতকরণ কর্মশালা সাতক্ষীরার আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষার্থী নিহত মানব পাচার প্রতিরোধে স্কুলের শিক্ষার্থীদের প্রশিক্ষণ বোদায় হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ পালন ২০২৪ পশ্চিম বাংলা সরকারের উদ্দোগে পর্যটকদের জন্য তৈরি হবে জামে মসজিদ।

রামগড় ৪৩ জোন কমান্ডার ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর শুভ উদ্বোধন

মোঃমাসুদ রানা, (খাগড়াছড়ি)প্রতিনিধিঃ
  • Update Time : সোমবার, অক্টোবর ৩১, ২০২২,
  • 233 Time View

পার্বত্যঞ্চলের সীমান্তবর্তী শহর রামগড়ে শুরু হয়েছে ‘জোন কমান্ডার ফুটবল টুর্নামেন্ট-২০২২’।
সোমবার (৩০ অক্টোবর) বিকেল ৩টায় ঐতিহাসিক রামগড় সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ৪৩ বিজিবি রামগড় জোন এর আয়োজনে উপজেলার ১২টি দলের সমম্বয়ে স্থানীয় খেলোয়াড়দের অংশ গ্রহণে খেলায় প্রধান অতিথি থেকে শুভ উদ্বোধন করেন ৪৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক ও জোন পরিচালক লে. কর্ণেল হাফিজুর রহমান পিএসসি।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জোন কমান্ডার বলেন, সীমান্ত রক্ষার পাশাপাশি এলাকার যুব সমাজকে মাদক হাত থেকে রক্ষার্থে ক্রীড়াঙ্গন ও সাংস্কৃতিক অঙ্গনে বেশি বেশি আয়োজনসহ মনোযোগি করে তুলতে হবে।
এ সময় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার মো, ইখতিয়ার উদ্দীন আরাফাত, রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল, রামগড় থানার অফিসার ইনচার্জ মোঃমিজানুর রহমান, ৪৩ বিজিবি সহকারী পরিচালক রাজু আহম্মেদ,রামগড় ষ্টেশন কর্মকর্তা ইফতেখার উদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো: নিজাম উদ্দিন,যুুগ্মসাঃসম্পাদক মোঃফারুক আহম্মেদ, মোঃমাসুদ রানা,সদস্য রতন বৈষ্ণব, পবন সহ প্রমুখ।

উদ্বোধনী খেলার নির্ধারিত সময়ে দুই শক্তিশালী রামগড় বাজার একাদশ-২ বনাম ইসলামপুর যুব সংঘ- ১গোলে খেলায় জয়লাভ করে ইসলামপুর যুব সংঘ। এতে প্রধান রেফারির দায়িত্ব পালন করেন হাবিলদার হারুণ ও সহকারী রেফারী ল্যান্স নায়েক মাহবুব এবং সিপাহী জয়ফুল। এসময় খেলায় ধারাভাষ্যকার ছিলেন বিজিবি’র প্রতিনিধি সিপাহী রুবেল।

এতে আরো উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত ফুটবল প্রেমিক, বিজিবি প্রতিনিধি, জনপ্রতিনিধি, স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page