1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মহাদয়ের তালা থানা পরিদর্শন ও উদ্বোধন করেন ৷ - দৈনিক মানবাধিকার সংবাদ
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শনিবার| রাত ২:৩৪|
শিরোনামঃ
সাতক্ষীরায় বড় ভাইয়ের অস্ত্রের আঘাতে প্রান গেল ছোটভাইয়ের তালায় প্রায় ৪ কোটি টাকা মূল্যের এলএসডিসহ এক মাদক ব্যবসায়ী  আটক নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার তালায় শারীরিক প্রতিবন্ধী আলামিনের হারানো ভ্যান খুঁজে দিলেন এ এস আই আনিছুর রহমান শ্যামনগরে কথিত সীমানা পিলার বিক্রির সময় আটক-৫ তালায় জলবায়ু পরিবর্তন ও অভিযোজন প্রকল্পের অবহিতকরণ কর্মশালা সাতক্ষীরার আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষার্থী নিহত মানব পাচার প্রতিরোধে স্কুলের শিক্ষার্থীদের প্রশিক্ষণ বোদায় হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ পালন ২০২৪ পশ্চিম বাংলা সরকারের উদ্দোগে পর্যটকদের জন্য তৈরি হবে জামে মসজিদ।

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মহাদয়ের তালা থানা পরিদর্শন ও উদ্বোধন করেন ৷

নিজস্ব প্রতিনিধিঃ
  • Update Time : শনিবার, সেপ্টেম্বর ৩, ২০২২,
  • 448 Time View

আজ শনিবার ০৩/০৯/২২ মান্যবর , সাতক্ষীরা জেলার সুযোগ্য ও সম্মানিত পুলিশ সুপার জনাব কাজী মনিরুজ্জামান সাতক্ষীরা জেলার তালা থানা পরিদর্শন করেন। স্যারকে তালা থানা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

তিনি তালা থানা পুলিশের বিভিন্ন ভবনের (ডিউটি অফিসারের কক্ষ, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ এর কক্ষ, অফিসার ইনচার্জ তালা থানা আবু জিহাদ ফকরুল আলম খান এর কক্ষ) অবকাঠামোগত উন্নয়নের ভূয়সি প্রশংসা করেন এবং এ সময় নির্মিতব্য তালা থানা হাজতখানা সহ বেশ কিছু কাজের শুভ উদ্বোধন করেন। দোয়া পরিচালনা করেন তালা থানা জামে মসজিদের সন্মানিত ইমাম জনাব মোঃ বেলাল হোসাইন।

অতঃপর পুলিশ সুপার মহোদয় পর্যায়ক্রমে থানায় রক্ষিত বিভিন্ন রেজিস্টার পত্র পর্যালোচনা করেন। তালা থানার ব্যারাক পরিদর্শন করেন এবং এই সময় ব্যারাকে থাকা দুর্ঘটনায় অসুস্থ কনস্টেবল কামালের চিকিৎসার খোঁজখবর নেন। থানা কমপাউন্ড পরিদর্শন শেষে তিনি তালা থানা পুলিশে কর্মরত সকল পুলিশ সদস্যদের ব্রিফিং রোল কল নেন। অধস্থন পুলিশ সদস্যদের খোঁজখবর নেন। তালা থানায় কর্মরত সকল অফিসার এবং ফোর্সের উদ্দেশ্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর একমাত্র স্বপ্ন সোনার বাংলা বিনির্মাণের আদর্শে অনুপ্রাণিত হয়ে জনগণের পুলিশ হওয়া, দুঃখী মানুষের পাশে দাঁড়ানো, জনগণকে সম্মান করা তথা জনবান্ধব পুলিশি ব্যবস্থা গড়ার মধ্য দিয়ে তার স্বপ্ন বাস্তবায়নে সকলকে একযোগে কাজ করতে হবে। অপরাধ দমনের পাশাপাশি কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশের কার্যক্রমকে ত্বরান্বিত করে সুবিধা এবং বিচার বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সেবা করার মধ্য দিয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সেবা খাতে সেবার মানদন্ড বিবেচনায় যেন “বাংলাদেশ পুলিশ” জাতীয় পরিমণ্ডল কে ছাড়িয়ে আন্তর্জাতিক পরিমণ্ডলে একটি ঈর্ষণীয় সাফল্য প্রদর্শন এবং অনুকরণীয় ও অনুসরণীয় দৃষ্টান্ত স্থাপন করতে পারে সেই লক্ষ্যে সবাইকে একটি টিম ওয়ার্কের মাধ্যমে কাজ করবার জন্য আহ্বান জানান।

পুলিশ সুপার মহোদয়ের থানা পরিদর্শন কালে তার সফর সঙ্গী হিসেবে সম্মানিত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ সজিব খান, সম্মানিত অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), সম্মানিত সহকারি পুলিশ সুপার জনাব মোঃ সাজ্জাদ হোসেন সহ সাতক্ষীরা জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page